কুমিল্লায় পানি চাওয়ায় সন্তানকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা, সৎ মা আটক

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বারে নয় বছরের শিশু পুত্র আব্দুল্লাহকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে সৎ মায়ের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত মা লিজা আক্তার (২০)কে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ জুলাই) সকাল ১০ টায় উপজেলার ইউছুফপুর গ্রামের পশ্চিমপাড়া গাজী সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে ।

হত্যার শিকার শিশু আব্দুল্লাহ (৯) ইউছুফপুর গ্রামের হোটেল শ্রমিক আমানুল্লাহ’র ছেলে। সে ইউছুফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, চার বছর আগে শিশুটির আপন মা ফারজানা আক্তার পরকীয়ায় জড়িয়ে তার বাবাকে তালাক দিয়ে চলে যায়, সেই থেকে আব্দুল্লাহ তার দাদা দাদির কাছে থাকে। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করেন। এর পর থেকে শিশুটির সৎ মা তাকে সহ্য করতে পারত না। প্রায়ই বিভিন্ন অজুহাতে তাকে মারধর করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, শনিবার সকালে আবদুল্লাহ তার সৎ মায়ের কাছে পানি চায়। এতে শিশুটির ওপর বিরক্ত হয়ে এক পর্যায়ে তার গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন লিজা আক্তার। স্থানীয়রা খবর পেয়ে শিশুটিকে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হলে, সংবাদ পেয়ে দেবীদ্বার থানা পুলিশ গিয়ে আব্দুল্লাহর মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরী করে নিয়ে আসেন। এসময় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল্লাহর সৎ মা’ লিজা আক্তারকে থানায় নিয়ে আসেন। তার বাবার দ্বিতীয় সংসারে নাহিদ নামে ২ বছরের একজন সৎ ভাই রয়েছে।

এ ঘটনায় আবদুল্লাহর বাবা আমানুল্লাহ বাদী হয়ে অভিযুক্ত স্ত্রীর নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইউছুফপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোসলেম উদ্দিন জানান, আমরা এসে দেখেছি শিশুটি মৃত পড়ে আছে। শুনেছি সৎ মা তাকে মেরে ফেলেছে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া জানান, ঘটনায় অভিযুক্ত সৎ মা লিজা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page